বিনোদন

অর্জুনের ২০ বছরের সংসার ভেঙেছেন এই নারী?

২০ বছরের দাম্পত্য জীবন এক ঝটকায় শেষ করে দিয়েছেন বলিউড অভিনেতা অর্জুন রামপাল। বেশ কিছুদিন আলাদা থাকার পর মেহর জেসিয়ার সঙ্গে বিবাহ বিচ্ছেদের কথা মাস কয়েক আগে প্রকাশ করেন তিনি।

এর মধ্যেই নাকি ফের প্রেমে পড়েছেন অর্জুন। প্রেমিকা নাকি দক্ষিণ আফ্রিকার মডেল তথা অভিনেত্রী গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেস! তবে কি এই নতুন সম্পর্কের জেরেই বিচ্ছেদ হল অর্জুনের?

শোনা যায়, গত বছর আইপিএলের সময় অর্জুনের সঙ্গে আলাপ হয় গ্যাব্রিয়েলার। আইপিএলের একটি দলের বিজ্ঞাপনে কাজ করেছিলেন গ্যাব্রিয়েলা।

সেই দলেরই অতিথি আপ্যায়নের দায়িত্ব ছিল অর্জুনের মালিকানাধীন সংস্থার ওপর। তখনই তাদের আলাপ। শোনা যায়, সেই আলাপ ঘনিষ্ঠতায় গড়ায়। গত সপ্তাহেই মুম্বাইয়ের একটি রেস্তোরাঁ থেকে একসঙ্গে বের হতে দেখা গেছে এই জুটিকে।

বলিউড মহলের একটা অংশের মতে, অর্জুন-গ্যাব্রিয়েলা বন্ধু। ফলে একসঙ্গে ডিনারে যেতেই পারেন। আবার অন্য একটা অংশের মতে, তাদের সম্পর্ক শুধুমাত্র আর বন্ধুত্বে আটকে নেই।

প্রশ্ন উঠছে, এই সম্পর্কের কারণেই কি বিবাহবিচ্ছেদ হল অর্জুনের? একটা সময় অর্জুনের সঙ্গে সুজান খানের বিশেষ সম্পর্ক নিয়েও জল্পনা ছিল ইন্ডাস্ট্রিতে। শোনা গিয়েছিল, তার জন্যই নাকি হৃতিক-সুজানের বিচ্ছেদ হয়েছিল। যদিও কোনো গসিপ নিয়েই কখনও প্রকাশ্যে মুখ খোলেননি অর্জুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here