বিনোদন

অভিনেত্রী র‌্যাচেল হোয়ার অভিযোগ ‘ঘরে যাবার পর সাজিদ আমাকে পোশাক খুলতে বলেছিল’!!

অভিনেত্রী র‌্যাচেল হোয়া ও পরিচালক সাজিদ খান

আন্তর্জাতিক ডেস্ক :সম্প্রতি বাঙ্গালী ললনা তনুশ্রী দত্ত বলিউডের অভিনেতার বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ প্রকাশ করার সঙ্গে সঙ্গেই এক এক করে সকল থলের বিড়াল বের হতে শুরু করেছে। ‘#মিটু’ ঝড়ে নানা পাটেকার, অলোক নাথ, বিকাশ বহেল, রজত কাপূর অভিযুক্তদের তালিকায় ঠাই পেয়েছেন। এবার সেই তালিকার নতুন সংযোজন ফারাহ খানের ভাই পরিচালক সাজিদ খান।

কিছুদিন আগেই সাজিদের বিরুদ্ধে যৌন হেনস্থারঅভিযোগ আনেন সালোনি চোপড়া। সালোনি এক সময় সাজিদের সহকারী হিসেবে কাজ করতেন। আর এবার সালোনির বক্তব্যকে সমর্থন জানিয়ে মডেল এবং অভিনেত্রী র‌্যাচেল হোয়া
ইট জানালেন তার অভিজ্ঞতার কথা।

র‌্যাচেল তার টুইটারে লিখেন, ‘২০১৪ সালে ‘হামশকল’ নামের একটি ছবিতে কাস্টিং এর সময় তাকে বাড়িতে ডেকেছিলেন সাজিদ। তিনি বাড়িতে দেখা করতে অস্বীকৃতি জানালে সাজিদ তখন জানায়, তিনি মায়ের সঙ্গে থাকেন। তাই র‌্যাচেল বাড়িতে আসলেও কোন অসুবিধে হবে না।’

র‌্যাচেলের আরও লিখেন, ‘কিন্তু বাড়িতে যাবার পর কাজের মহিলা আমাকে সাজিদের বেডরুমে যেতে বলে। বাড়িতে আর কেউ সে সময় ছিল না।
বেডরুমে যাওয়ার পর সাজিদ আমাকে পোশাক খুলতে বলেছিল। কারণ যে ছবির জন্য আমাকে ভাবা হয়েছিল, সেখানে বিকিনি পরতে হত। আমি তখন সেই মুহূর্তেই সাজিদের বাড়ি থেকে চলে আসি।
র‌্যাচেল জানান, তিনি বিকিনি পরে অডিশন দেওয়ার জন্য তৈরি ছিলেন। তবে সেটা অবশ্যই সাজিদের বাড়িতে নয়। এমন ৪ বছর পর এমন হেনস্থার ঘটনা প্রকাশ্যে এনে আহুনে যেন ঘি ঢেলে দিয়েছেন র‌্যাচেল।
হলিউডের পর বলিউডেও এখন একের পর এক শক্তিশালী পরিচালক, অভিনেতারা যৌন হেনস্থায় অভিযুক্ত হচ্ছেন।
এখন দেখার বিষয়, তাদের কি ধরণের বিচার হয়।