লাইফস্টাইল

অভিনেত্রীদের মেকআপ ছাড়া দেখতে কি বিশ্রী দেখায়! (ছবিসহ)

এই অভিনেত্রীদের- দক্ষিণ ভারতীয় অভিনেতা কমপক্ষে বলিউড অভিনেত্রী শ্রেষ্ঠত্ব সম্পর্কে শিল্পী। ভালো লেগেছে, এই অভিনেতা শিল্পীরা উপরন্তু সাহায্য খুঁজছেন সুন্দর খুঁজছেন জন্য ক্ষতিপূরণ প্রসাব করা শিল্পীদের একটি অংশ প্রসাধনী ছাড়া এমনকি সুন্দর বলে মনে হয়, কিছু অসাধারণ প্রথাগত চেহারা দক্ষিণ ভারতীয় অভিনেতা কিছু তদন্ত এবং প্রসাধনী ছাড়া তারা মত চেহারা কি।

১.ইলিনা ডি ক্রুজ

ইলিনা ডি ক্রুজের একটি অতীত ভিত্তিক তামিল অন-স্ক্রিন চরিত্র। তিনি একটি সত্য দক্ষিণ শ্রেষ্ঠত্ব যা পর্দায় এবং অফস্রিন সঙ্গে প্রসাধন সঙ্গে চমকপ্রদ বা না দেখে।

২. কাজল আগরওয়াল

কাজল আগরওয়াল একজন ভারতীয় চলচ্চিত্রের পর্দায় চরিত্র, যিনি শৈল্পিক চিত্তাকর্ষক অনুভূতির সাথে একটি মহান ডিগ্রী চিত্তাকর্ষক চেহারা দেখিয়েছেন। তিনি প্রসাধনী সঙ্গে বা ছাড়া কমনীয় সৌন্দর্য দেখায়।

৩. তাপসি পান্নু

তাপসি পান্নু ভারতীয় চলচ্চিত্রের পর্দা চরিত্র, যিনি তামিল, তেলেগু, কন্নড় এবং বলিউড চলচ্চিত্রের জন্য পরিচিত। প্রসাধিত শিল্পী ছাড়া অভিনয় শিল্পী সূক্ষ্ম দেখায়। তিনি তার সাথে অন-পর্দা হিসাবে মেক আপ ছাড়া সত্যিই অফ-স্ক্রিন হিসাবে দেখায়।

৪. আসিন

আসিন একটি শিল্পী অভিনেত্রী, যিনি কল্লিদ এর অধিকাংশ অংশ দেখায়। তার চেহারা বিশুদ্ধতা, পরিচয় এবং সুপার মিশ্রণ।

৫. স্নেহা উল্লাল

স্পষ্ট দেখতে পাচ্ছেন স্নেহা উল্লি একটি কলাইউডের অন-পর্দায় চরিত্র যিনি তার বলিউডের ছবি ‘ভাগ্যবান’ এর জনপ্রিয়তার কারণে জনপ্রিয়তা অর্জন করেন। প্রসাধনী বিনামূল্যে মুখ এমনকি পর্দায় চরিত্র বর্ণন আনন্দদায়ক দেখায়

৬. তামান্না ভাটিয়া

একটি সুদৃশ্য চেহারা এবং একটি তামান্না ভাটিয়া সঙ্গে, কখনও কখনও প্রসাধন সঙ্গে বা ছাড়া, উত্তেজনাপূর্ণ দেখায় যারা।

৭. ত্রিশা কৃষ্ণান

ত্রিশা কৃষ্ণান অভিনেতা শিল্পীর একজন, যিনি প্রসাধন সামগ্রীগুলির সাথে বা সৌন্দর্যের সাথে চমৎকার চেহারা কিভাবে দেখেন। তিনি একটি নিশ্ছিদ্র যুবতী এবং একটি মহান অন-পর্দা চরিত্র এবং প্রসাধনী সঙ্গে বা ছাড়া প্রাক্তন পর্দার অক্ষর এক।

৮. শ্রেয়া সারণ

প্রসাধনী ছাড়াও শ্রেয়া সারণ ও তাই দেখে। তিনি ঘন ঘন মেকআপ ছাড়াও স্পট যে দেখায় যে তিনি নিজের সম্পর্কে এবং তার শ্রেষ্ঠত্ব সম্পর্কে কতটা নিশ্চিত।

৯. আনুশকা শেঠী

এখানে আনুশকা শেঠির ২ টি ভিন্ন চেহারা রয়েছে তিনি তার চমত্কার মেকআপ এক অন্য একটি দেবদূত মত প্রদর্শিত হয় অন্য কোন দিকে তাকান হিসাবে তিনি কোন মেকআপ ছাড়া বেশ ভিন্ন দেখায়।

১০.সামান্থা

সামান্থা শীর্ষ তালেবান নায়িকা মধ্যে এক এবং উভয় চেহারা মধ্যে সুন্দর দেখাচ্ছে। তিনি কোন মেকআপ ছাড়া বিভিন্ন চলচ্চিত্রে অভিনয় করেছেন এবং এটি জন্য পছন্দ ছিল।