বিনোদন

অফারে রাজি নন প্রিয়াঙ্কা!!

সালমান খান অভিনীত ‘ভরত’ সিনেমার শুটিং শুরু হয়ে গেছে। ‘ভরত’ সিনেমার সবথেকে বড় চমক প্রিয়াঙ্কার উপস্থিতি। দীর্ঘ দু’বছর পর হিন্দি সিনেমায় অভিনয় করবেন প্রিয়াঙ্কা চোপড়া। অপরদিকে সালমানের সাথে প্রিয়াঙ্কাকে বড় পর্দায় দেখা যাবে দীর্ঘ ১৫ বছর পর। তবে প্রিয়াঙ্কা চোপড়ার মাথা খারাপ অফারে টেনশনে প্রযোজক। বিপুল পারিশ্রমিকের কারণে বাদ পড়তে পারেন প্রিয়াঙ্কা!

প্রথমে জানা গিয়েছিল এ সিনেমায় প্রিয়াঙ্কা নয় ক্যাটরিনা কাইফকে দেখা যেতে পারে। কিন্তু প্রিয়াঙ্কা অভিনয় করতে রাজি হওয়ায় বাদ পড়েন ক্যাটরিনা। এদিকে শোনা যাচ্ছে, প্রিয়াঙ্কা ছাড়াও এ সিনেমায় দেখা যাবে দিশা পাটানিকে। মূলত ১৯৬০ সালের সার্কাসের ট্র্যাপেজ শিল্পী হিসেবে দেখা যাবে তাকে।

বিপুল পারিশ্রমিকের কারণে বাদ পড়তে পারেন প্রিয়াঙ্কা

পরিচালক আলি আব্বাস জাফর জানিয়েছেন যে, ‘ভরত’ সিনেমায় প্রয়োজন ছিল একজন ফিট নায়িকার। সেই দিক থেকে দিশার নামটাই প্রথমে মাথায় আসে। সালমান এ ব্যাপারে সম্মতি দিতেই দিশার সঙ্গে আমরা কথা বলে আনুষ্ঠানিকভাবে জানাই।

‘বাজিরাও মস্তানি’র পর প্রিয়াঙ্কা চোপড়াকে বলিউডের আর কোনও সিনেমায় দেখা যায়নি, ‘ভরত’ দিয়েই তার কামব্যাক করার কথা। প্রিয়াঙ্কা চোপড়ার ‘ভরত’ নিয়ে এরই মধ্যে বলিউডে জোর জল্পনা শুরু হয়েছে।

শোনা যাচ্ছে, ‘ভরত’-এ নাকি ২৫ বছর থেকে ৬০ বছর, বিভিন্ন বয়সের বিভিন্ন পর্যায়ে দেখানো হবে প্রিয়াঙ্কাকে, কিন্তু পারিশ্রমিকের জন্য কি সব ভেস্তে যাবে- এমন প্রশ্নও উঠছে। ‘ভরত’ দিয়ে বলিউডে কামব্যাক করলে প্রায় ১৫ বছর পর সালমানের সঙ্গে দেখা যাবে প্রিয়াঙ্কাকে।

আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভরত’ মুক্তি পাবে ২০১৯ সালের ঈদে। মূলত আরব, স্পেন, পাঞ্জাব ও দিল্লিতে শুটিং হবে।