অন্যরকম

অত্যন্ত বিরল কিন্তু আকর্ষণীয় শারীরিক বৈশিষ্ট্য

মানুষ হিসাবে, আমরা আমাদের নিজস্ব উপায়ে সব বিশেষ। কিন্তু আমাদের একটি ছোট শতাংশ বাকি quirkier তুলনায় বাকি। আপনি একটি শারীরিক বৈশিষ্ট্য যা বাকি থেকে আপনি পৃথক? এই সত্যিই অস্বাভাবিক বৈশিষ্ট্য চেক আউট!

1. দুটি ভিন্ন রঙের চোখ অত্যধিক বা মেলানিনের অভাবের কারণে এই অবস্থাটি হিটরোমোমোমিয়া ইরিডিস নামে পরিচিত এবং প্রতি 1000 জন লোকের মধ্যে মাত্র 6 জনই এর সাথে জন্ম নেয়। অভিনেত্রী মিলা কিংস এবং দেরী, মহান গায়ক ডেভিড ববি উল্লেখযোগ্য উদাহরণ।

২. বক্ররেখা চুল।একটি মজার অস্বাভাবিকতা হল যে সরাসরি চুলের মানুষ প্রায়ই এটি কোঁকড়া ছিল ইচ্ছুক, যখন কোঁকড়া চুলা প্রায়ই এটি সোজা হবে। কিন্তু পরের গ্রুপ তাদের স্বাভাবিক কার্ল মধ্যে গর্ব করা উচিত: বিশ্বের প্রায় 11% জনসংখ্যার এটি আছে!

৩.উত্তরাধিকারসূত্রে পাওয়া একটি বৈশিষ্ট্য, ইউরোপ এবং মধ্য প্রাচ্যের পূর্বপুরুষদের মধ্যে একটি বিবর্ধিত ছিদ্র সর্বাধিক সাধারণ। জন ট্রাভোল্টা একটি বিশিষ্ট ফাঁক রয়েছে যখন এমিনেম এর আরও সূক্ষ্ম।

৪. ডাবল চোখের দোররা এই অস্বাভাবিক শরীরের কোয়ার্টিকে ডিস্টিচিয়াসিস বলা হয় এবং জনসংখ্যার 5% এর কম ছিল। এলিজাবেথ টেলর এক ধরনের ভাগ্যবান ব্যক্তি, এবং এটি তার সৌন্দর্য অবদান। অধিকাংশ মানুষের জন্য, এটি সঙ্গে যুক্ত কোনো চিকিৎসা জটিলতা নেই, চোখ কয়েক অভিজ্ঞতা জ্বালা যদিও। মজা বোনাস আসলে: কুকুরের ডবল চোখের দোররাও থাকতে পারে!